Forums.Likebd.Com

Full Version: প্রেমিকাকে সঙ্গে নিয়ে স্ত্রীর গায়ে আগুন দিল স্বামী!
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
আন্তর্জাতিক ডেস্ক: প্রেমিকাকে সঙ্গে নিয়ে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগালো এক স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের শিলচরে। শনিবার রাতে রাজেশ্বপুরের বৌয়ারপার গ্রামে এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ অবস্থায় গৃহবধু চম্পা নাথকে (৩৩) সংকটজনক অবস্থায় শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, প্রায় তিন বছর আগে লক্ষীনগর আর এ এলাকার তাপসচন্দ্র নাথের কন্যা চম্পা নাথের সঙ্গে সামাজিকভাবে বিয়ে হয় রৌয়ারপার গ্রামের রুবি নাথের। বিয়ের পর একটি পুত্রসন্তানের জন্ম হলেও মারা যায়। গত ক’মসা ধরে ত্রিকোণ প্রেমকে কেন্দ্র করে তাদের দাম্পত্য জীবনে তীব্র অশান্তি বিরাজ করছিল।

অগ্নিদগ্ধ চম্পা নাথ পুলিশের কাছে সরাসরি স্বামী রুবি নাথ ও প্রতিবেশী জনৈকা যুবতীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, শনিবার সকালে দু’জন মিলে কেরোসিন ঢেলে তাঁর গায়ে আগুন লাগায়। এরপর তিনি দৌড়ে প্রাণরক্ষা করে সোজা লালা থানায় চলে আসেন। লালা পুলিশের কাছে তাঁর অগ্নিদগ্ধ অবস্থার জন্য স্বামী রুবি নাথ ও প্রতিবেশী এক যুবতীর নাম উল্লখ করে প্রাথমিক জবানবন্দি দেন। এরপর পুলিশ দ্রুত ওই অগ্নিদগ্ধ মহিলাকে লালা প্রাথমিক হাসপাতালে পাঠান।

চম্পা নাথ অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে তাঁর স্বামীর সঙ্গে প্রতিবেশী এক যুবতীর অবৈধ প্রেমের সম্পর্ক চলছিল। তাঁকে বাড়ি ছেড়ে বাবার বাড়িতে চলে যাওয়ার জন্য চাপ দিচ্ছিল। স্বামী ওই যুবতীকে বিয়ে করতে চাইছিল। কিন্তু তিনি এতে সম্মতি না দেওয়ায় এ দিন দু’জন মিলে তাঁর গায়ে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ করেন চম্পা নাথ।

সম্পাদনায়: জাহিদ হাসান