Forums.Likebd.Com

Full Version: রবির সোসায়াল প্যাক : Facebook Free ১৫দিন!
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
আজকে আমি আপনাদের সাথে রবির একটি সোসায়াল প্যাক নিয়ে কথা বলবো। সে সোসায়াল প্যাকটি হলো ফেসবুক ফ্রী চালানোর। এই প্যাকটি আপনি অ্যাক্টিভ করলে ফ্রীতে আপনি ফেসবুক ১৫ দিন চালাতে পারবেন। অনেকে হয়তো ভাববেন ফেসবুক তো এমনি ফ্রী চালানো যায়। আসলে আমি কিন্তু সেটির কথা বলছিনা। আমি বলতেছি আপনি এমবি দিয়ে যে ফেসবুক চালান সেটার কথা। অর্থাৎ ফ্রী ফেসবুক চালালে তো ছবি বা ভিডিও দেখা যায়না। এমবি দিয়ে ফেসবুক চালালে দেখা যায়। আমি সেটার কথা বলছি। তো চলুন কিভাবে রবিতে ১৫ দিনের এই ফ্রী ফেসবুক প্যাকটি অ্যাক্টিভ করা যায় তা আমরা জানি।
.
প্যাক অ্যাক্টিভ করার প্রক্রিয়া :
প্রথমে আপনার মোবাইলের ডায়াল অপশনে যান। তারপর প্রেস করুন *8444#. তারপর প্রথমটা 1.Purchase a plan লেখা আছে। এখানে নাম্বার লেখার ঘরে 1 লিখে Send বাটনে ক্লিক করুন। তারপর প্রথমটা 1.Individual Packs লেখা আছে। এখানেও নাম্বার লেখার ঘরে 1 লিখে Send বাটনে ক্লিক করুন। তারপর একদম শেষেরটা 4.Daily Packs লেখা আছে। এখানে নাম্বার লেখার ঘরে 4 লিখে Send বাটনে ক্লিক করুন। একদম নিচে 0 Next Page লেখা আছে। এখানে 0 লিখে Send বাটনে ক্লিক করুন। তারপর দেখুন একদম শেষেরটা লেখা আছে 8.FB Bonus 15D. এখানে 8 লিখে Send বাটনে ক্লিক করুন। এবার 1 বা 2 যে কোনো একটা লিখে send করুন। আর দেখুন আপনার ফেসবুক প্যাকটি অ্যাক্টিভ হয়ে গেছে। আর আরেকটি কথা এটা সবাই জানেন। তবুও বলে দেই - এখানে 1 প্রেস করলে প্রতি একদিন পরপর আপনার এই প্যাকটি অটো রিনিউ হবে। অর্থাৎ ১৫ দিনই অটো রিনিউ হবে। আর যদি 2 প্রেস করেন। তাহলে এই প্যাকটি একদিন আসবে অটো রিনিউ হবে না। আবার এই প্যাকটি চালু করতে উপরের মত কাজ করতে হবে। এইভাবে ১৫ দিন নিতে পারবেন বা নিতে হবে।
.
তো আরকি এখনি এই প্যাকটি অ্যাক্টিভ করুন আর ১৫ দিন ফ্রীতে ফেসবুক চালান। আর আমার সাথে যদি ফেসবুকে যোগ হতে চান তাহলে এই লিঙ্ক www.facebook.com/md.mahbub.pathan ফলো করুন। এটি হলো আমার ফেসবুক আইডি। আমার ফেসবুক পেইজ লিঙ্ক www.facebook.com/WAMahbubPathan.