Forums.Likebd.Com

Full Version: নিজের বাবার কাছেই কুমারীত্ব হারান এই বিখ্যাত অভিনেত্রী
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
বলিউড অভিনেতা-অভিনেত্রীরা অনেক সময়েই তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেন। সেই নিয়ে আলোচনাও চলে যথেষ্ট। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সাহসী স্বীকারোক্তির ক্ষেত্রে হলিউড তারকারা বলিউড নায়ক-নায়িকার থেকেও যেন কয়েক ধাপ এগিয়ে রয়েছেন।



সে রকমই এক বিস্ফোরক স্বীকারোক্তিতে অভিনেত্রী কারা ডেলেভিনিয়েন জানালেন, মাত্র ১৮ বছর বয়সে তিনি তাঁর কৌমার্য হারান। এটা যদি তেমন চমকে দেওয়ার মতো তথ্য বলে মনে না হয়, তা হলে আরও মারাত্মক তথ্য অপেক্ষা করছে আপনার জন্য। কারা জানিয়েছেন, তিনি কুমারীত্ব হারিয়েছিলেন তাঁর বাবার সঙ্গে সঙ্গমের ফলে।



হ্যাঁ, মাস কয়েক আগে দেওয়া একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন কারা। তিনি বলেছেন, তাঁর বয়স যখন মাত্র ১৬ বছর, সেই সময়ে মারাত্মক অবসাদে ভুগতে শুরু করেন তিনি। প্রায় নিরবচ্ছিন্ন ভাবে চলতে থাকে তাঁর অবসাদ।



এমন ভাবে বছর দু’য়েক চলার পরে, কারার বয়স যখ‌ন ১৮, তখন এক দিন তাঁর বাবা তাঁকে নিজের ঘরে ডেকে নিয়ে জোর করে সঙ্গম করেন। সেই ছিল কারার জীবনের প্রথম মিলনের অভিজ্ঞতা। ওই সঙ্গমের ফলেই কুমারীত্ব হারান অভিনেত্রী।



কারা জানিয়েছেন, এই ঘটনা ঘটে যাওয়ার এক বিচিত্র মনের অবস্থা হয় তাঁর। তিনি প্রচণ্ড কষ্ট পেয়েছিলেন। অনেক কেঁদেছিলেন, এবং বাবার সঙ্গে প্রচণ্ড ঝগড়াও হয় তাঁর। কিন্তু সেই সঙ্গে সেই মিলনের সুখও যেন তাঁর দেহ ও মন ছেড়ে যেতে চাইছিল না।



এই ঘটনার পরেও দীর্ঘ দিন ডিপ্রেশান-এ ভুগেছিলেন কারা। তবে আস্তে আস্তে পরিস্থিতির সঙ্গে লড়াই করার মতো মানসিক শক্তি অর্জন করেন তিনি, এবং অবসাদের অন্ধকার কাটিয়ে ফিরে আসেন জীবনের দিকে। কিন্তু জীবনের প্রথম সেক্সের অভিজ্ঞতাকে এখনও ভুলতে পারেননি কারা।



প্রসঙ্গত উল্লেখ্য, বিভিন্ন সময়ে নিজের যৌন জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করার জন্য বিখ্যাত। ইতিপূর্বে তিনি জানিয়েছিলেন, উড়ন্ত প্লেনেও তিনি সেক্স করতে অভ্যস্ত।



সূত্রঃ এবেলা