Forums.Likebd.Com

Full Version: [ভালোবাসার টিপস] জেনেনিন সুন্দরী নারীদের মন জয় করার সহজ উপায়
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
সুন্দরী নারীদের মন জয় করার জন্যে প্রেমিক পুরুষরা কত কিছুই না করে! দেখা যায়, একটু টেকনিক্যাল না হওয়ার কারণে বেশিরভাগ সকল শ্রম পণ্ড হয়ে যায় । নারীদের মন জয় করার জন্য একদল গবেষক ১০টি উপায় খুঁজে বের করেছেন। আসুন জেনে নেওয়া যাক সেগুলো:
১. ভালবাসার প্রথম শর্ত হল প্রিয় মানুষটার কাছে সৎ থাকা । তার কাছে কোনকিছুই গোপন করা যাবে না ।
২. প্রিয়তমাকে তার দুর্বলতার কথা তুলে রাগানো যাবে না ।
৩. আত্মবিশ্বাসী হতে হবে । মেয়েরা আত্মবিশ্বাসী ও ব্যক্তিত্ব সম্পন্ন পুরুষদের পছন্দ করে । প্রিয় মানুষের মানসিক ও শারীরিক চাহিদার প্রতি খেয়াল রাখতে হবে । ৪. নিজের অর্থ-সম্পদের চেয়ে তাকে বেশি ভালবাসতে হবে । প্রত্যেক নারী তার প্রিয়জনের কাছ থেকে সর্বোচ্চ ভালবাসা পেতে চায় । নারী চায় তার প্রিয় মানুষ তার প্রতি যত্নবান হোক। সবকিছুর ঊর্ধ্বে তাকে দেখুক ।
৫. মেয়েরা হাস্য-রস পছন্দ করে । যেসব ছেলেরা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাসি তামাশা করতে পারে, মেয়েরা ঐসব ছেলেদের পছন্দ করে ।
৬. মেয়েরা পরিষ্কার পরিচ্ছন্নতা ও ফিটফাট থাকতে পছন্দ করে । মেয়েরা চায় তার ভালোবাসার মানুষটি সব সময় কেতাদুরস্ত থাকুক ।
৭. প্রিয়তমাকে প্রশ্ন করার সুযোগ করে দিতে হবে । সে কি জানতে চায় সেদিকে খেয়াল রাখতে হবে ।
৮. নিজের পরিবারের সম্পর্কে তার সামনে খোলামেলা আলোচনা করতে হবে । এতে মেয়েরা নিজেদের অনেকটা নিরাপদ মনে করে ।
৯. ফেলে আসা জীবনে যেসব মেয়েদের সঙ্গে আপনার প্রেম ছিল । সেসব গল্প নাইবা বললেন আপনার প্রিয়তমাকে । যদি সে কখনো জানতে চায় তবেই বলা যেতে পারে ।
১০. মেয়েরা কথার ছলে গল্প বলতে ভালোবাসে । আপনার প্রিয় মানুষটির গাল-গল্পে বিরক্ত হবেন না যেন । তাহলে সে আপনার উপরে চটে যাবে