Forums.Likebd.Com

Full Version: তান্ত্রিকের পরামর্শে রোগীকে সারাতে শিশু বলি!
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
অসুস্থ আত্মীয়কে সুস্থ করতে ‘বলি’ দেওয়া হল দশ বছরের এক শিশুকে। চতুর্থ শ্রেণীর ছাত্রী আয়েষাকে 'বলি' দিয়ে তার কাকাকে সুস্থ করে তোলা ছিল এই বলির উদ্দেশ্য। আর সে জন্যই খুন হতে হল ১০ বছরের ছোট্ট আয়েষাকে। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে আয়েষার কাকা মহম্মদ ওয়াসিলসহ আরও তিন জনকে।



ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরুর মাগাডিতে। ধৃতরা পুলিশকে জানিয়েছে, এক তান্ত্রিকই বলি দেওয়ার আদেশ দিয়েছিলেন। তাঁর কথা মতো আয়েষার কাকা ওয়াসিল, পিসি রাসিদুন্নিসা, মাসিমা তাজ এবং এক নাবালকও এই হত্যার ছক কষেছিল।



ওয়াসিলের আরেক ভাই মহম্মদ রফিক গত ফেব্রুয়ারি মাস থেকে পক্ষাঘাতে ভুগছিলেন। তাঁকে সারিয়ে তোলার জন্য ওই তান্ত্রিকই তাকে বলেন কোনও একটি মেয়েকে 'বলি' দিলে তার ভাইয়ের রোগ সেরে যাবে।



গত পয়লা মার্চ কাকা মহম্মদ ওয়াসিল আয়েষাকে বেড়াতে নিয়ে যাওয়ার নাম করে হোসাহাল্লির এক সৌধে নিয়ে যায়। সেখানে গিয়ে তন্ত্রসাধনা করে। এর পর তার গলা কেটে দেয় ওয়াসিল। হত্যা করার পর আয়েষার দেহটি মুড়ে ফেলে দেয় পাশের এক জঙ্গলে।



এই ঘটনার পর থেকে আয়েষাকে খুঁজে না পাওয়া গেলে পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। নিজের ওপর থেকে সন্দেহ এড়াতে মহম্মদ ওয়াসিলও পরিবারের সঙ্গে পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে যায়। তারপরই পুলিশি তদন্তে উঠে আসে এই হত্যাকাণ্ড।



সূত্র : এই সময়