Forums.Likebd.Com

Full Version: প্রেমিকার কাঁধে হাত, জরিমান ২০০!
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
কেন কাঁধে হাত দিয়ে বসেছিলেন প্রেমিক যুগল। পুলিশ সে কথার জবাব তো চাইলই, উল্টে কাছাকাছি বসার জন্য ২০০ টাকা জরিমানাও দিতে হলো তাদের। ভ্যালেন্টাইনস ডে'র ঠিক এক সপ্তাহের মাথায় এই কাণ্ড ফের পুলিশের বাড়াবাড়ির কথা মনে করিয়ে দিল। কেরালার তিরুঅনন্তপূরমের একটি পার্কে ওই দিন সকাল ১১টার পর এসে বসেছিলেন আরতি ও বিষ্ণু।



কিছুই করেননি, একে অপরের কাঁধে হাত রেখে বসে কথা বলছিলেন। হঠাৎই তাদের দিকে এগিয়ে আসেন বেশ কয়েকজন মহিলা পুলিশ সদস্য। তাদের থানায় যেতে বলেন।



ওরা থানায় যাননি। বদলে বিষ্ণু নিজের ফোনে ফেসবুক লাইভ অন করে দেন। সেখানে সবাই দেখতে শুরু করে, কীভাবে অকারণে হেনস্থা করা হচ্ছে এদের দুজনকে।



মহিলা পুলিশকে বিষ্ণু প্রিশ্ন করেন, আমরা কী অপরাধ করেছি, যার জন্য আমরা থানায় যাব। পুলিশ জানায়, সবার সামনে আপনারা অশ্লীল কাজকর্ম করছেন। বিষ্ণু প্রশ্ন করেন, এতে অশ্লীলতার কি হলো!‌ আমরা চুমু খেয়েছি?‌ আমরা কি জড়িয়ে ধরেছি?‌ এখানে কী ক্যামেরা আছে?‌ এই প্রশ্নের একটিরও উত্তর দিতে পারেনি পুলিশ।



এরপর পার্ক থেকে এদের নিয়ে যাওয়া হয় থানায়। সেখানে ২০০ টাকা জরিমানা দিয়ে মুক্তি মেলে। যদিও গোটা ঘটনার দায় পুলিশ নিতেই চাইছে না। বলা হয়েছে, নিজে থেকে নয়, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পার্ক থেকে আটক করা হয়েছিল ওই যুগলকে। ওরা পার্কের পরিবেশ খারাপ করছিলেন। সেই জন্যই পুলিশ ধরে নিয়ে এসেছিল।