Forums.Likebd.Com

Full Version: হ্যাক হবে যেকোন ফেইসবুক একাউন্ট!
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
হ্যাক করার হয়তো অনেক উপায় আছে কিন্তু যার আইডি হ্যাক করবেন তার কম্পিউটারে ভাইরাস প্রবেশ না করিয়ে, তাকে কোন লিংক না পাঠিয়ে কিংবা তার সাথে একই নেটওয়ার্কে না থেকে কি কারো আইডি হ্যাক করা সম্ভব? যদিও একদমই অসম্ভব ব্যাপার কিন্তু এই অসম্ভব কে সম্ভব করে দেখিয়েছেন ভারতের এক সিকিউরিটি রিসার্চার যার নাম “আনন্দ প্রকাশ”পাসওয়ার্ড রিসেট করে যে কারো আইডি হ্যাক করা সম্ভব। তবে Password reset vulnerability কাজ করবে শুধু beta.facebook.com এবং mbasic.beta.facebook.com ভার্সনে।
beta.facebook.com/recover/as/code এ গিয়ে কারো একাউন্ট এর পাসওয়ার্ড রিসেট করতে চাইলে তার মেইলে পাসওয়ার্ড রিসেট করার যে লিংক পাঠাবে তা সেই মেইলে না ঢুকেই Brupsuit নামক software এর মাধ্যমে বের করে নিতে হবে। তারপর সেই লিংকে ঢুকে নিজের ইচ্ছে মত পাসওয়ার্ড দিয়ে নিয়ে নিন সেই একাউন্ট আপনার কন্ট্রোলে।
[Image: geekyshows.png?w=640]আনন্দ প্রকাশ এ নিয়ে একটি ইউটিউবে ভিডিও আপলোড দিলে তা ইউটিউব থেকে ডিলিট করে দেয়া হয়। তবে এই ভিডিওটি আবার তিনি আপলোড করেন vimeo তে। তার লিংক vimeo.com/158452537
গিয়ে দেখে আসুন কিভাবে হ্যাক করবেন যে কারো একাউন্ট তবে খুব বেশি খুশি হবার কিছু নেই কিংবা আতঙ্কিত হবারও কিছু নেই কেননা ফেইসবুকের এই বাগ ফিক্সড হয়ে গেছে। এই পদ্ধতি আর কাজ করবে না এখন। কেননা এই আনন্দ প্রকাশ সেই বাগ ফেইসবুক কতৃপক্ষকে ধরিয়ে দিয়েছেন যার বিনিময়ে তিনি পেয়েছেন ১৫ হাজার ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ১৩ লক্ষ্য টাকার উপরে…!
তিনি এই তথ্য প্রকাশ করেন ৭ মার্চ ২০১৬ তারিখে। আর বাগ ফিক্সড হয়ে যায় তার দুদিনের মধ্যেই।
[Image: screen-shot-2016-03-07-at-5-41-45-pm.png]

My Site