Forums.Likebd.Com

Full Version: দ্বিতীয় কন্যা সন্তান ‘আগস্টের’ বাবা হলেন মার্ক জাকারবার্গ
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
সোশ্যাল মিডিয়া জায়ান্ট ফেসবুকের প্রধান নির্বাহী এবং সহ প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ এক ফেসবুক পোস্টে তাদের দ্বিতীয় কন্যা সন্তান জন্মের খবর দেন। জাকারবার্গ এবং প্রিসিলা চ্যান তাদের দ্বিতীয় কন্যার নাম রেখেছেন আগস্ট এবং জাকারবার্গ তার উদ্দেশে একটি চিঠিও লেখেন।

২৮ আগস্ট সোমবার জাকারবার্গ তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে তার পরিবারের একটি ছবি দিয়ে লেখেন, ‘আমি এবং প্রিসিলা আমাদের দ্বিতীয় সন্তান আগস্টকে অত্যন্ত আনন্দের আনন্দের সাথে স্বাগত জানাচ্ছি।’ ওই পোস্টে তিনি তার মেয়েকে উদ্দেশ্য করে একটি চিঠিও লেখেন। জাকারবার্গ এর আগেও তার প্রথম সন্তান ম্যাক্সের জন্মের পড়ে তাকেও একটি চিঠি লিখেছিলেন।

জাকারবার্গ চিঠিতে লেখেন, ‘শৈশব হলো জাদুর মতো। আর তুমি একবারই শিশু হওয়ার সুযোগ পাচ্ছ তাই ভবিষ্যতের জন্য খুব বেশি উদ্বেগ নিয়ে সময় ব্যয় করো না। এবং ভবিষ্যৎ ভাবনার জন্য তুমি আমাদের পাচ্ছ। এবং আমরা তোমার প্রজন্মের সমস্ত শিশুদের জন্য বিশ্বকে একটি ভালো জায়গা হিসেবে নিশ্চিত করতে যা সম্ভব তাই করব।’

জাকারবার্গ চলতি বছরের মার্চে তাদের দ্বিতীয় সন্তান এর ব্যাপারে সবাইকে জানান। তাদের প্রথম সন্তান ম্যাক্সের বয়স একবছর। এবং সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্ট এর খবরে বলা হয়, প্রিসিলা চ্যান এর বেশ কয়েকবার গর্ভপাতের পরে ম্যাক্সের জন্ম হয়।

সূত্র: জাকারবার্গের ফেসবুক পোস্ট