Forums.Likebd.Com

Full Version: শুভ সকাল এসএমএস
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
Pages: 1 2 3 4 5 6 7
শিশির ফোঁটার স্পর্শে যেমন ফুলগুলি সব ফোটে, শীতল হাওয়ার ছোয়ায় মন সতেজ হয়ে উঠে, তুমি ও হয়ে উঠতে পারো এই মুহুর্তের স্বাক্ষী, সকাল বেলার সূর্য তোমায় করতে চায় তাই সঙ্গী। __*__শুভ সকাল__*__
সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।
সবাইকে জানাই শুভ্র সকালের কুয়াশা ভেজা শীতল সুভেচ্ছা ____সুভ সকাল ।
দিনটা সবার ভালো কাটুক___ আগামীর সপ্ন গুলো পুরন হোক___ সবার জীবনে শান্তি ফিরে আসুক___ 《》শুভ সকাল《》
বৃষ্টির মাঝে সকাল সাজে,মেঘের শব্দ কানেতে বাজে।তোমার সৃতি বুকের মাঝে, মনের ভিতর ঘন্টা বাজে।তাই জীবন কাটাবো প্রেমহিন, ভবিষ্যৎ হবে রঙিন।আবার এল সেই বৃষ্টির দিন, সাবাইকে জানাই গুডমর্নিং।
শীতের মাঝে সকাল সাজে, কুয়াশার শব্দ কানেতে বাজে।তোমার সৃতি বুকের মাঝে, মনের ভিতর ঘন্টা বাজে। তাই জীবন কাটাবো প্রেমহিন, ভবিষ্যৎ হবে রঙিন।আবার এল সেই শীতের দিন, সবাইকে জানাই গুডমর্নিং।
মেঘলা আকাশ শীতল বাতাস_

মেঘে ঢাকা মন_

সবাই কে জানাই_

বৃস্টি ভেজা সকালের অভিনন্দন_

…শুভ সকাল…
শুভ সকাল বলাটা কেবল একটা সৌজন্য নয় কিংবা মেসেজ ফ্রি আছে বলে নয়... এটা একটা সুন্দর রীতি যাতে বলা হয় আমি তোমাকে দিনের প্রথম মিনিটে মনে করছি.. শুভ সকাল।
ঘুম ঘুম রাত শেষে, সূর্য আবার উঠলো হেসে। ফুটলো আবার ভোরের আলো, দিনটা তোমার কাটুক ভালো। শুরু হল নতুন দিন, তোমাকে জানাই গুড মর্নিং।
আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো "শুভ কামনা" "শুভ সকাল"।
Pages: 1 2 3 4 5 6 7