Forums.Likebd.Com

Full Version: হ্যাকিংয়ের কবলে কণ্ঠশিল্পী সালমা!
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
বিনোদন ডেস্ক: হ্যাকিংয়ের শিকার হয়েছে কণ্ঠশিল্পী সালমার ফেসবুক আইডিটি। কোনোভাবেই সেটি উদ্ধার করতে না পারায় নতুন আইডি খুলতে হয়েছে ‘বানিয়া বন্ধু’ খ্যাত এই গায়িকাকে। সালমা জানান, ‘চলতি মাসের শুরুতেই আইডিটা হ্যাকিং করা হয়েছে। প্রথম প্রথম আমি বুঝতে পারিনি। ভেবেছি হয়তো কোনো সমস্যা। কিন্তু পরে জানতে পারি যে আমার ফেসবুক আইডিটির উপর শত্রুর মন্দ নজর পড়েছে। কেউ সেটি হ্যাকড করেছে।’ সালমা আরো বলেন, ‘উদ্দেশ্য প্রণোদিত হয়েই কেউ আমার এই ক্ষতিটা করেছে। আজ-কালের মধ্যেই জিডি করবো। আইডিটি বন্ধ করে দেয়ার ব্যবস্থা নেব।’

এদিকে http://bit.ly/2kwm3O5 এই ঠিকানায় সালমা আরো একটি নতুন আইডি খুলেছেন। সালমা বলেন, ‌‘এই আইডির বাইরে আমার কোনো নিজস্ব ফেসবুক আইডি নেই। কেউ ফেসবুকে প্রতারিত যাতে না হন সেজন্যই নতুন আইডিটি খুলেছি। এখন থেকে এখানেই আমার সব আপডেট দেয়ার চেষ্টা করবো।’ এদিকে ভালবাসা দিবসকে সামনে রেখে প্রায় এক বছর পর ক্লোজআপ ওয়ান এই তারকার নতুন গান প্রকাশ হলো জিপি মিউজিক ও জিসান মাল্টিমিউজিকের ইউটিউবে চ্যানেলে। অ্যালবামটির নাম ‘মন মাঝি’। তিনটি ভিন্ন ধাঁচের গান নিয়ে সাজানো এই অ্যালবামটির টাইটেল গানটি প্রকাশ হয়েছে। সালমা বলেন, ‘এক বছর পর আমার অ্যালবাম প্রকাশ হতে যাচ্ছে।

১১তম একক অ্যালবাম প্রকাশের আগে টাইটেল গানটি প্রকাশ করেছি। বাকি দুইটি গান ১৫ দিন পর পর সিঙ্গেল ট্র্যাক হিসেবে জিপি মিউজিক ও জিসান মাল্টিমিউজিকের ইউটিউবে চ্যানেলে এক সঙ্গে ছাড়া হবে। আশা করছি এই অ্যালবামের গানটি ভালবাসা দিবসে ভিন্নমাত্রা যোগ করবে।’ ‘মন মাঝি’ অ্যালবামের গানগুলো লিখেছেন জাহিদ আকবর, মাহমুদ মানজুর ও জিয়াউদ্দিন আলম। সুর-সংগীত করেছেন নাজির মাহমুদ, মুশফিক লিটু, রেজয়ান শেখ ও জিয়াউদ্দিন আলম।