Forums.Likebd.Com

Full Version: জেনে রাখুন মেয়েদের পটানোর বিশেষ কয়েকটি কৌশল →!!!!
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
চলতে গেলে অনেকের সঙ্গেই পরিচয় হয়ে যায়। কাউকে হয়তো মনেও ধরে যায়। মনে ধরলেও কিছুকরার উপায় থাকে না। কারণ কিভাবে তাকে নিজের করেপাওয়া যায় তার কোনোবুদ্ধিই মাথায় আসেনা তখন।এক্ষেত্র একটু কৌশলী হউন।কোনো ভাবে তার কাছে যাওয়ার সহজ পথটি খুঁজে নিন। না হয় পাওয়ার আগেই হারিয়ে বসতে পারেন।
এক্ষেত্র নিচের কৌশল গুলো ধারাবাহিকভাবে অবলম্বন করতেপারেন:
১. তার সাথে কথা বলার একটা উপায় বের করা, একেবারে কোনউ পায় না পেল শুধু হাই দিয়েই শুরুকরা। তাকে বোঝানো আপনি তার সাথে কথা বলতে চাচ্ছেন।
২. তার বন্ধুদের সাথে বন্ধুত্ব করা। কারণ এর মাধ্যমেই আপনি তারসাথে আরো বেশি করে কথাবলতে পারবেন এবং তাকে দেখতে পারবেন।
৩. আশা করতে পারি, আপনি হয়তোতার বন্ধু কিন্তু শুধুই বন্ধু। আপনার এখনউচিত তার সাথে একটু বেশি কথাবলা এবং তার আশে পাশেই থাকতে চেষ্টা করা।
৪. এখন আপনি হয়তো আগের থেকেএকটু বেশি ঘনিষ্ট,আপনার উচিত আপনার ভালবাসাটা তার কাছেপ্রকাশ করা। কিন্তু এটাকে বাড়াবাড়ি পর্যায়ে নিয়ে নাযাওয়া। সামান্য কিছু করা এবংতার সাথে একা সময় অতিবাহিত করার চেষ্টা করা। যেন সে আপনারদিকে মনযোগ দিতে বাধ্য হয়।
৫. এখন আপনি আপনার ভালবাসাটা তার কাছে লক্ষণীয় করেন। যখন তার সাথে কথা বলবেন অথবা তারসাথে কোথাও খেতে বসবেন,তখন কোন বিষয় নিয়ে নেকামি করবেননা। নিজেদের সম্পর্কের বিষয়টা নিয়ে বন্ধুত্বপূর্ণ উপায়ে কথা বলেন।
৬. এখন সময় এসেছে তার কাছে নিজের ভালবাসার কথার স্বীকার করা। কিন্তু এমন কিছু করবেন নাযেটা দেখে সে আপনাকে তারউপর নির্ভরশীল মনে করে। তারসামনে এভাবে কথা বলতে পারেন, “আমি একটা মেয়েকে কিছুটা ভালবেসে ফেলেছি কিন্তু বুঝতে পারছি না আমাকে সে পছন্দ করে কিনা!” কিন্তু তাকে বলবেন না কে সেই মেয়েটা তাধারনা করুক।
৭. এখন সময় এসেছে তাকে বলার যে আপনি তাকেই পছন্দ করেন। কিন্ তুএমন ভাবে বলবেন না যে মনে হয়আপনি তাকে শুধুই পছন্দ করেন। তাকে এভাবে বলতে পারেন,“আমি তোমাকে আসলেই পছন্দ কিন্তু আমি বুঝতে পারছি না আমিকি করব। তুমি আমাকে পাগল করে ফেলছো, আমি যখন তোমার কথা চিন্তা করি, তোমার হাসি মাখা মুখটিই আমার চোখে ভেসে উঠে,তুমি সবক্ষেত্রেই উপযুক্ত”।
৮. আপনি তার কাছে আপনার মনের কথা ব্যক্ত করেছেন। এখন তার কিছুসময় প্রয়োজন কথাগুলো নিয়েচিন্তা-ভাবনা করার। এখন তাকে বিরক্ত করবেননা, তাকে কিছুটাএড়িয়ে চলুন এমন ভাবে যেন এটা তার কাছে লক্ষণীয় না হয়। সে যদি আপনার কাছে আসে এবং আপনারসাথে কথা বলতে চায় তার সাথেসাধারনভাবে কথা বলুন। সে যদি তার সিদ্ধান্ত আপনাকে নাজানায় আপনি ৩ দিন পর এটা নিয়েতাকে প্রশ্ন করতে পারেন।
৯. আশা করি, আপনি আপনার উত্তরপেয়ে গেছেন। এটা ভাল ও হতে পারে অথবা মন্দ। উত্তরটা যদি আপনার পছন্দ না হয় তাহলে তার সাথে কোন খারাপ আচরণ করবেননা। মনে রাখবেন সবশেষে আপনি একজন ভাল বন্ধু পেয়েছেন।
১০. যদি তাকে আপনি নিজের মতো করে পেতে চান তাহলেতার সাথে এমন কোন আচরণ করবেননা যার জন্য তাকে আবার হারাতে হয়।