Forums.Likebd.Com

Full Version: ৬ জিবি র‌্যামের ফোন আনছে লিইকো
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
৬ জিবি র‌্যামের ফোন আনছে লিইকো
চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান লিইকো নতুন একটি ফোন বাজারে আনতে কাজ করছে । ফোনটির মডেল লিইকো লি এক্স৮৫০। সম্প্রতি এই ফোনটির তথ্য ও ছবি প্রকাশ করেছে জিএসএম এরিনা। ফোনটিতে দুইটি রিয়ার ক্যামেরা থাকার কথা রয়েছে। এছাড়াও এতে ৬ জিবি র‌্যাম থাকবে।



লিইকোর নতুন ফোনটি চীনের টিইএনএএ-এর কাছ থেকে সনদ সংগ্রহ করেছে। ফোনটি ঠিক কবে নাগাদ বাজারে আসবে সে সম্পর্কে অফিশিয়ালি কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে এটি এপ্রিল মাস নাগাদ বাজারে আসতে পারে।



ফোনটি ব্ল্যাক, হোয়াইট, গোল্ড এবং গ্রে রঙে পাওয়া যাবে।



এর আগে লিইকো লি প্রো ৩ বাজারে ছাড়ে। এটি গত বছরের অক্টোবরে বাজারে আসে। এই ফোনটির মতই জিজাইন হবে লি এক্স৮৫০ এর। তবে নতুন ফোনের ডিসপ্লে হবে কিছুটা বড়। এতে দুইটি রিয়ার ক্যামেরা এবং বেশি রেজুলেশেনের সেলফি ক্যামেরা থাকবে।



লিইকোর নতুন ফোনটিতে থাকছে ৫.৭ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে। এতে ২.৫ ডি কার্ভড গ্লাস রয়েছে। ফোনটির রিয়ারে থাকবে ১৩ মেগাপিক্সেলের দুইটি ক্যামেরা। এর সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের।



৪ জিবি কিংবা ৬ জিবি র‌্যামে ফোনটি পাওয়া যাবে। তিনটি বিল্টইন মেমোরি ভার্সনে ফোনটি পাওয়া যাবে। এর ব্যাটারি ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। এতে কুইক চার্জ ৩.০ টেকনোলজি থাকবে। ফোনটির প্রসেসর হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২১।



এর প্রত্যাশিত মূল্য ধরা হয়েছে ১৭৯৯ ইয়েন।