Forums.Likebd.Com

Full Version: বান্নার ‘কথা দাও তুমি’
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
টেলিভিশনের জন্য নিরীক্ষাধর্মী নাটক ও টেলিফিল্ম নির্মাণের মাধ্যমে খুব অল্প সময়েই সকল শ্রেণির দর্শকের নজর কেড়েছেন তরুণ নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। এইবার প্রথমবারের মত তিনি নির্মাণ করলেন মিউজিক ভিডিও।

অনেক আগেই প্রকাশিত হয়েছিলো কনার একক অ্যালবাম ‘রিদমিক কনা’। সেই অ্যালবামে থাকা ‘কথা দাও তুমি’ গানটিতে কনার সঙ্গে কন্ঠ দিয়েছিলো ইমরান। এবার সেই গানটির মিউজিক ভিডিও নির্মিত হলো। মিউজিক ভিডিওতে অভিনয় করেছন মেহজাবিন ও ইরফান সাজ্জাদ।মিউজিক ভিডিওটি নির্মাণের কাজ করেছেন মাবরুর রশিদ বান্নাহ।

এ প্রসঙ্গে গ্লিটজকে বান্নাহ বলেন,“প্রথমবারের মত করা যে কোনো কাজের প্রতি মানুষের অন্যরকম একটা আর্কষণ কাজ করে। যেহেতু এই মিউজিক ভিডিওটি আমার নির্মিত প্রথম মিউজিক ভিডিও তাই এর প্রতি আমার অন্যরকম একটা আবেগ কাজ করেছে। অন্যদিকে এই কাজটি করার আগে আমার কাছে ৩০টি মিউজিক ভিডিও নির্মাণের প্রস্তাব এসেছে, কিন্তু আমি সেগুলো করিনি। তবে এই প্রজেক্ট সবদিক থেকে আমার মন মত ছিলো বলেই এই কাজটি করা হয়েছে। এই কাজটি করার সময় আমার সাধ্যমত যতটুকু মনোযোগ দিয়ে কাজ করা সম্ভব ছিলো আমি তার সবটুকু দিয়েই ভালো কিছু নির্মাণের চেষ্টাই করেছি।”


জনি হকের লেখা এই গানটিতে সংগীতায়োজন করেছেন ইমরান। সিএমভির আয়োজনে, মোশনরক এন্টারটেইনমেন্ট এজেন্সি ও ইউসিএফ প্রোডাকশন হাউজের ব্যানারে ভিডিওটি নির্মাণ করা হয়েছে।