Forums.Likebd.Com

Full Version: ঝুঁকি নেবেন না মীন, উত্তেজনা পরিহার করুন বৃষ
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
রাশিফল
আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক-জাতিকা। আপনার জন্ম সংখ্যা ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শনি ও শুক্র। আপনার শুভ সংখ্যা ৬ ও ৮। শুভ বার শুক্র ও শনি। শুভ রত্ন নীলা ও হীরা।
প্রকৃতিগতভাবে আপনি ধৈর্যশীল ও নিয়মানুবর্তী। আপনি খ্যাতি চান, জনপ্রিয় হতে চান। আকর্ষণীয় ব্যক্তিত্বের জন্য আপনার বন্ধু যেমন বাড়বে, তেমনি শত্রুও বাড়বে। সুকুমারবৃত্তির প্রতি আপনার রয়েছে দুর্নিবার আকর্ষণ। বর্তমানকে নিয়ে আপনি ভাবেন বেশি। তা ছাড়া রোমান্স ও বিপরীত লিঙ্গ আপনার জীবনে একটা গুরুত্বপূর্ণ ফ্যাক্টরে পরিণত হতে পারে। এ জন্য জীবন হয়ে উঠতে পারে বর্ণাঢ্য ও ঘটনাবহুল। তবে এর ক্ষতিকর প্রভাব থেকে বাঁচার জন্য ব্যক্তি ও ইচ্ছাশক্তিকে জাগ্রত করতে হবে। দূর ভবিষ্যৎকে সামনে রেখে পরিকল্পনা নিয়ে আপনাকে এগোতে হবে।
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। বিনোদনমূলক কাজে অংশ নিতে পারেন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তানলাভের যোগ আছে।
বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। স্থাবর সম্পত্তি কেনাকাটার সম্ভাবনা আছে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মন ভালো থাকবে। উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন।
মিথুন রাশি (২১ মে-২০ জুন)
গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। ঠান্ডায় ক্ষতি করতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।
কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
আত্মীয়ের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দিতে হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। চোখ বা মাথাব্যথায় ভুগতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে।
সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
আত্মসম্মানবোধ বজায় রাখার চেষ্টা করুন। অন্যের প্রতি ভদ্র ও বিনয়ী আচরণ প্রদর্শন করুন। তাতে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।
কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। বিশেষ কোনো কাজে ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। শরীর খুব একটা ভালো যাবে না। ব্যয় বৃদ্ধি পেতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। কোনো সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।
বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
কর্মক্ষেত্রে নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ।
ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধির সম্ভাবনা আছে। সামাজিক অবস্থান সুদৃঢ় হবে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।
মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। সংযমে সুফল পেতে পারেন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। যে চলে যেতে চায় তাকে যেতে দিন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে।
কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিনটি শুভ সম্ভাবনাময়। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।
মীন রাশি (১২ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সামগ্রিকভাবে দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্কতা অবলম্বন করুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। আজ কোনো ঝুঁকি নেবেন না।