Forums.Likebd.Com

Full Version: লাভ ইন টোকিও : জাপানি নায়িকা, ভারতীয় নায়ক
You're currently viewing a stripped down version of our content. View the full version with proper formatting.
ভারত ও জাপানের বন্ধুত্বের নিদর্শন হিসেবে শিগগিরই শুরু হবে দুই দেশের যৌথ প্রযোজনার ছবি ‘লাভ ইন টোকিও’। ইমতিয়াজ আলির প্রযোজনায় সিনেমাটিতে এক ভারতীয় অভিনেতার বিপরীতে দেখা যাবে এক জপানি নায়িকাকে।
ইমতিয়াজ আলির প্রযোজনা প্রতিষ্ঠান উইন্ডো সিট এবং জাপানের সোচিকুর ব্যানারে নির্মীতব্য সিনেমাটির পরিচালনা করবেন ইমতিয়াজের ভাই আরিফ আলি। সিনেমাটি তৈরি হবে ভাষার দূরত্বকে জয় করা এক ভারতীয় ও জাপানি প্রেমিকযুগলের গল্প নিয়ে।

নাম শুনে অনেকেরই মনে হয়েছিল, ষাটের দশকের একই নামের জনপ্রিয় সিনেমার রিমেইক হতে যাচ্ছে এটি। আগের সিনেমাটিতে অভিনয় করেছিলেন আশা পারেখ ও জয় মুখার্জী। সিনেমাটির গান ‘সায়োনারা’ অর্জন করেছিল দারুন শ্রোতাপ্রিয়তা।

ইমতিয়াজ নিশ্চিত করেছেন, সিনেমাটি কোনো রিমেইক নয়।

তিনি বলেন, “এটা পুরানো সিনেমাটির রিমেইক নয়। এটা পুরোপুরি নতুন গল্পের একটি সিনেমা; আমরা কেবল শিরোনামটা ধার নিয়েছি। গল্পের নায়ক ভারতীয়, নায়িকা জাপানি। গল্পে দুজনেরই সংস্কৃতি তুলে ধরা হবে। সিনেমার বেশিরভাগ অংশ হিন্দিতেই চিত্রায়িত হবে, খানিকটা জাপানি ভাষার ছোঁয়াসহ।”

ইমতিয়াজ আরও বলেন, “ভারত এবং জাপানের অনেক মিল রয়েছে। দুই দেশেরই সমাজ ও সংস্কৃতি একরকম, খবারেও মিল রয়েছে। মিল যেটাতে নেই, সেটা হলো ভাষা। গল্পের মূল অংশ এটা নিয়েই; কীভাবে ভাষার দেয়াল টপকে প্রেম জয়ী হয়- সেটাই এর প্রতিপাদ্য।”

এরমধ্যেই জাপানের শীর্ষ অভিনেত্রীদের সম্পর্কে খোঁজখবর নিতে শুরু করেছেন ইমতিয়াজ। সিনেমাটির ভারতীয় অভিনেতা কে হবেন, সেটা অবশ্য এখনও জানা যায়নি।